বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ১০:০৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রী র্স্বণপদক পেলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী

প্রধানমন্ত্রী র্স্বণপদক পেলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী

মেহেদী লিজনঃ মেধার স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী। বুধবার সকাল ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা মিলনায়তনে এ স্বর্ণপদক প্রদান করা হয়।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, কলা অনুষদভুক্ত চারুকলা বিভাগের শিক্ষার্থী মাহমুদা আক্তার, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভুক্ত ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী সালমান আমিন, সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের শিক্ষার্থী আফরোজা ইসলাম লিপি এবং ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিক্ষার্থী তানিয়া সুলতানা।

প্রধানমন্ত্রী স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর, শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার ও সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগের সচিব সোহরাব হোসাইন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কর্তাব্যক্তিরা।

প্রিন্ট করুন

মন্তব্য করুন
শেয়ার করুন:
  • 696
    Shares





©সর্বস্বত্ব ২০১৬-২০২০ সংরক্ষিত