আজ ২২শে অক্টোবর, ২০১৮ ইং; ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ; হেমন্তকাল

জাককানইবি’তে ধর্মীয় ভাবগাম্ভীর্যতায় ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগীয় ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    10
    Shares

নাইমূল হাসান রাহাতঃঃ পবিত্র রমজান মাসকে উদ্দেশ্য করে ধর্মীয় ভাবগাম্ভীর্যতার মধ্য দিয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রহমত,মাগফিরাত ও নাজাতের এই মাসে সমগ্র মুসলিম উম্মাহের সম্প্রীতি ও সমৃদ্ধির কামনাকে সামনে রেখে (বুধবার) বিশ্ববিদ্যালয়টির ব্যবসায় প্রশাসন অনুষদের তৃতীয় তলায় আয়োজন করা হয় এই ইফতার মাহফিলটির।

দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানটি শুরু হয় ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী সিফাত রহমানের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে। রহমত ও বরকত পূর্ণ এ মাসের ফজিলত বর্ণনা ও পরস্পরের মধ্যে দৃঢ় সম্প্রীতির বন্ধন কামনা করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ধারাবাহিক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়টির ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. সুব্রত কুমার দে, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক সোহেল রানা ও উক্ত বিভাগটির বিভাগীয় প্রধান মাসুদ চৌধুুুরী।

ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সকল ব্যাচের শিক্ষার্থীরা ছাড়াও এতে আরো উপস্থিত ছিলেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রফেসর ড. সুব্রত কুমার দে,ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগীয় প্রধান মাসুদ চৌধুরী,সহযোগী অধ্যাপক সোহেল রানা,সহকারি অধ্যাপক তারিকুল ইসলাম,সহকারি অধ্যাপক হাবিবুর রহমান,সহকারি অধ্যাপক জুয়েল কুমার রায়,সহকারি অধ্যাপক মন্টি আদিত্য, হিসাব বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সহকারি অধ্যাপক নজরুল ইসলাম,হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারি অধ্যাপক আলভী রিয়াসাত মালিক,প্রভাষক রাবেয়া আক্তার সুমি সহ উক্ত বিভাগটির সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য,বিভাগীয় এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানটি প্রতিবছর ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বিভিন্ন ব্যাচের উদ্যোগে আয়োজিত হয়ে আসলেও এবারই প্রথম ইফতার মহাফিলটির জন্য বরাদ্দকৃত অর্থের একটি অংশ বিশ্ববিদ্যালয়টির ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের অসুস্থ শিক্ষার্থী শরীফকে অনুদান হিসেবে প্রদান পূর্বক বিভাগটির নিজস্ব উদ্যোগে সম্মিলিত ভাবে আয়োজন করা হয় ইফতার মাহফিলটি।

প্রিন্ট করুন

মন্তব্য করুন