বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১১:০৪ অপরাহ্ন

ত্রিশালে সন্ত্রাসী হামলাঃ মানবেতর জীবন কাটাচ্ছে ভুক্তভোগী দুই পরিবার

ত্রিশালে সন্ত্রাসী হামলাঃ মানবেতর জীবন কাটাচ্ছে ভুক্তভোগী দুই পরিবার

মঠবাড়ী প্রতিনিধিঃঃ  ময়মনসিংহের ত্রিশালে গত শুক্রবার (১৬মার্চ) এক সন্ত্রাসী বর্বর হামলায় মানবেতর জীবন কাটাচ্ছে  ভুক্তভোগী পরিবার।

জানা যায়, ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নের অলহরী দুর্গাপুরে পানি সেচকে কেন্দ্র করে বাড়ী ঘর ভাঙচুর ও ফসলি জমি বিনষ্ট করার ঘটনা ঘটে। এছাড়াও তাদের হামলায় ভুক্তভোগী পরিবারের সাত জন গুরুতর আহত হয়। এক জন মমেকে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন।

ভুক্তভোগী পরিবারের মোসলেম উদ্দিন জানান, জুবেদ আলীর সাত ছেলে আমার পরিবারের উপর বর্বর হামলা চালিয়ে ব্যাপক ভাবে ক্ষয়ক্ষতি করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মোসলেন উদ্দিন ও রিয়াজ উদ্দিনের পরিবারের উপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জুবেদ  আলী ও তার সন্ত্রাসী সাত ছেলেকে নিয়ে বাড়িঘর ভাঙচুর ও ফসলি জমিনের ব্যাপক ক্ষয়ক্ষতি করে। এই ঘটনায় এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

ত্রিশাল থানা সূত্রে জানা যায়, এই ঘটনায় মামলা করা হয়েছে, এক জন কে গ্রেফতার করা হয়েছে, বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সন্ত্রাসী হামলায় আরেক ভুক্তভোগী পরিবারের প্রধান রিয়াজ উদ্দিন জানান, সন্ত্রাসীরা আমার সব কিছু ধ্বংস করে দিয়েছে। এখন আমার স্ত্রী-সন্তান নিয়ে রাস্তায় রাত্রি যাপন করতে হচ্ছে।

প্রিন্ট করুন

মন্তব্য করুন
শেয়ার করুন:
  • 89
    Shares





©সর্বস্বত্ব ২০১৬-২০২০ সংরক্ষিত