বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ১১:০৩ পূর্বাহ্ন

আছিমে দুর্ধর্ষ চুরি : ১০ লক্ষ টাকার মাল গায়েব

ফুলবাড়ীয়া প্রতিনিধি: ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আছিম বাজারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে আছিম বাজারে এই চুরির ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয়রা জানান, আছিম বাজারের তিনটি দোকান থেকে আনুমানিক ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়ছেে। জানা গেছে, আছিমের তরফদার মার্কেটের হক বস্ত্র বিতান থেকে আনুমানিক ছয় লক্ষ টাকার কাপড়, ইউনিয়ন মুক্তিযোদ্ধা অফিসের সামনের ফ্যাশন গ্যালাক্সী থেকে আনুমানিক তিন লক্ষ টাকার কাপড় এবং অন্য একটি কসমেটিক্সের দোকান থেকে আনুমানিক এক লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, দীর্ঘদিন যাবৎ আছিম বাজারে কোন নৈশপ্রহরী বা কোন নিরাপত্তারক্ষী নেই, এরকম দুর্ধর্ষ চুরির ঘটনা এই প্রথম নয়, হররোজ দোকানের তালা কেটে এ ধরনের চুরির ঘটনা ঘটছে। এসময় স্থানীয়রা বাজার কমিটির উপর ক্ষোভ প্রকাশ করেন।
তবে, আছিম বাজার পরিচালনা কমিটির সভাপতি কবীর হোসেন বলছেন, “সিকিউরিটি গার্ড রাখলেও দোকানদাররা টাকা দিতে চান না, তাই সিকিউরিটি গার্ড রাখা হয়নি।”
 
এদিকে, স্থানীয় কয়েকজন আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তি ভূক্তভোগী দোকানগুলো পরিদর্শন করেছেন এবং এ চুরির ঘটনায় নিন্দা জানিয়ে আশু সমাধানের দাবি জানিয়েছেন।
এদিকে, ফুলবাড়ীয়া থানায় উক্ত চুরির ঘটনায় একটি সাধারন ডাইরী (জিডি)  দায়ের করা হয়েছে। 
প্রিন্ট করুন
মন্তব্য করুন
শেয়ার করুন:
  • 32
    Shares





©সর্বস্বত্ব ২০১৬-২০২০ সংরক্ষিত