বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৯:০০ অপরাহ্ন

ছাত্রী অপহরণ ও গরু চুরির অভিযোগে গ্রেপ্তার ২

ছাত্রী অপহরণ ও গরু চুরির অভিযোগে গ্রেপ্তার ২

স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে একজন এবং গরু চুরির অভিযোগে আরো একজনসহ মোট দুইজনকে গ্রেপ্তার করে ময়মনসিংহ আদালতে সোপর্দ করেছে মুক্তাগাছা থানা পুলিশ। বুধবার দুপুরে গ্রেপ্তারদের আদালতে সোপর্দ করা হয় বলে জানায় পুলিশ।

অপহরণের অভিযোগে গ্রেপ্তার মাদারীপুর জেলার শিবচর থানার বাসিন্দা সোহেল মাতব্বর এবং গরু চুরির অভিযোগে গ্রেপ্তার জামালপুরের ঘোড়ারকান্দার বাসিন্দা রইছউদ্দিন।

মুক্তাগাছা থানার উপ-পরিদর্শক ওয়াজেদ আলী এবং এসআই মোহাম্মদ রফিক জানান, সোহেল মাতব্বর মোবাইলে প্রতারণার মাধ্যমে মুক্তাগাছার ঘোগা ইউনিয়নের বাসিন্দা সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে। গত ১৩ নভেম্বর উপজেলার বানারপাড় থেকে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে পুলিশ অভিযোগ পেয়ে মঙ্গলবার রাতে পাশের মধুপুর উপজেলার টেলকি এলাকায় অভিযান চালিয়ে ছাত্রীকে উদ্ধার এবং সোহেল মাতব্বরকে গ্রেপ্তার করে।

অপরদিকে মঙ্গলবার রা‌তে মুক্তাগাছার মুজাটি গ্রাম থেকে চুরি হওয়া যাওয়া দুটি গরু জামালপুর সদর থানার শ্রীপুর কুমা‌রিয়া এলাকা‌ হতে উদ্ধার এবং সংশ্লিষ্ট অভিযোগে রইছউদ্দিনকে গ্রেপ্তার করা হয় ।

মুক্তাগাছা থানার ওসি আখতার মোর্শেদ জানান, গ্রেপ্তারদের বুধবার দুপুরে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হলে  আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

প্রিন্ট করুন

মন্তব্য করুন
শেয়ার করুন:





©সর্বস্বত্ব ২০১৬-২০২০ সংরক্ষিত