আজ ২০শে জুলাই, ২০১৮ ইং; ৫ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ; বর্ষাকাল

জঙ্গলবাড়ী বাতিঘরে সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আছিম ইউনিয়নের জঙ্গলবাড়ী গ্রামে শিখরী ফাউন্ডেশনের “একটি গ্রাম, একটি পাঠাগার” প্রকল্পের অধীনে প্রতিষ্ঠিত গ্রাম পাঠাগার জঙ্গলবাড়ী বাতিঘর কর্তৃক আয়োজিত “জ্ঞানভিত্তিক, সমৃদ্ধ ও আলোকিত জঙ্গলবাড়ী গ্রাম গড়তে শিক্ষিত তরুণ-যুবক ও সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা এবং ঈদ পুনর্মিলনী” রোববার (০৩.০৯.২০১৭খ্রি:) বাতিঘর প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর জঙ্গলবাড়ী বাতিঘরের স্বেচ্ছাসেবক ইকরামুল হাসিব ইকরা কর্তৃক পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে মতবিনিময় সভা শুরু হয়।

 

জঙ্গলবাড়ী বাতিঘরের সভাপতি প্রকৌশলী ফজলে রাব্বী জামানের সভাপতিত্বে আয়োজিত সভায় স্বাগত বক্তব্য রাখেন জঙ্গলবাড়ী বাতিঘরের সিনিয়র যুগ্ম সম্পাদক আবু সাঈদ ফকির। মতবিনিময় সভায় মূল আলোচক হিসেবে বক্তব্য রাখেন শিখরী ফাউন্ডেশনের পরিচালক ও জঙ্গলবাড়ী বাতিঘরের যুগ্ম সম্পাদক মেহেদী কাউসার ফরাজী।

শিক্ষিত তরুণ ও সুশীল সমাজের প্রতিনিধি হিসেবে আগত অতিথিবৃন্দের মাঝে বক্তব্য রাখেন জনাব সেকান্দর আলী মাস্টার, বন কর্মকর্তা জনাব ড. মোহাম্মদ জাকির হোসাইন, জনাব ডাঃ মোফাজ্জল হোসেন, গ্রামীণ ব্যাংক কর্মকর্তা জনাব জাকির হোসাইন বাচ্চু, এনজিও কর্মকর্তা মোঃ কবীরুজ্জামান, শিখরী ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব শাহীন হোসাইন সাজ্জাদ, জঙ্গলবাড়ী বাতিঘরের সাধারণ সম্পাদক এফ ডি রায়হান, জঙ্গলবাড়ী বাতিঘরের স্বেচ্ছাসেবক মাহমুদুল হোসাইন ফিরদাউস, ইসহাক মিয়া প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামীলীগ নেতা জনাব হযরত আলী ফরাজী, আওয়ামীলীগ নেতা আঃ আজিজ ফরাজী, আওয়ামীলীগ নেতা হাফিজুল ইসলাম ফরাজী, বিশিষ্ট ব্যবসায়ী আবু সাঈদ ফরাজী, বিশিষ্ট ব্যবসায়ী আসাদুজ্জামান আসাদ ফরাজী -সহ জঙ্গলবাড়ী বাতিঘরের সর্বস্তরের সদস্য ও স্বেচ্ছাসেবকবৃন্দ।

বিশেষ জরুরী কারণবশত: শিখরী ফাউন্ডেশনের নির্বাহী উপদেষ্টা জনাব নূরে আলম সিদ্দিকী মিলন সভাস্থলে পৌঁছুতে পারেন নি।

 

উক্ত সভায় বক্তারা জঙ্গলবাড়ী গ্রামের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা এবং জঙ্গলবাড়ী বাতিঘরের ভবিষ্যৎ নিয়ে গঠনমূলক আলোচনা করেন।

আরও ছবি :

প্রিন্ট করুন

মন্তব্য করুন