বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:০৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে মানববন্ধনে বিএনপি নেতারা

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে মানববন্ধনে বিএনপি নেতারা

বাংলাদেশের রাজনৈতিক বাস্তবতায় এক অভাবনীয় ঘটনা ঘটলো ময়মনসিংহে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে সেখানে মানববন্ধনে যোগ দিয়েছেন স্থানীয় বিএনপির একাধিক নেতাও ।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উন্নয়নের জন্য এই কর্মসূচি পালন করা হয়। মঙ্গলবার বেলা ১২ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান ফটকে এই মানববন্ধন হয়।

বক্তারা বলেন, গত কয়েক বছরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ব্যাপক উন্নয়ন হয়েছে। এতে স্থানীয়রা ছাড়াও দূরের জনপদের মানুষরাও উপকৃত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উৎসাহ ও নির্দেশে এটা সম্ভব হয়েছে। হাসপাতালের উন্নয়নে সরকার আরও নানা উদ্যোগ নেবে বলেও আশা করা হয় মানববন্ধনে।

মানববন্ধনে নেতৃত্ব দেন নতুন বাজারের বিএনপি নেতা মোস্তফা, ছাত্রদল নেতা সোহেল, পলিটেকনিক্যাল কলেজের ছাত্রদলের সাবেক ভিপি রাসেল, জামায়াত নেতা খন্দকার শরিফ প্রমুখ।

তবে প্রতিদ্বন্দ্বী রাজনৈতিক দলের নেতা-কর্মীদের এই মানববন্ধন দেখে খুশি হতে পারেননি আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা। ময়মনসিংহ পৌরসভার ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজালাল হৃদয়, সাধারণ সম্পাদক আতিকুল হাসানের অভিযোগ, হাসপাতালের পরিচালক নাছির উদ্দিনের মদদে বিএনপি- জামায়াত কর্মীরা এই মানববন্ধনে যোগ দিয়েছেন।

এই দুই নেতা বলেন, নাছিরউদ্দিন কর্মরত থাকাকালীন কোন অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের দাওয়াত করেননি। পক্ষান্তরে স্থানীয় বিএনপি- জামায়াত নেতৃবৃন্দদের ঐসব অনুষ্ঠানে সম্পৃক্ত করেছেন । এই দুই আওয়ামী লীগে নেতা বলেন, বিএনপি-জামায়াতের স্থানীয় নেতারা ব্যানারে প্রধানমন্ত্রীর প্রশংসা করলেও বাইরে এসে সরকারের ভাবমূর্তি ক্ষুন্নে যারপরনাই চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আবার বিএনপির মহানগর বা জেলা পর্যায়ের নেতারাও এই বিষয়টি নিয়ে কিছু বলতে রাজি হননি। একাধিক নেতাকে ফোন করা হলে বিষয়টি শুনেই তারা কল কেটে দেন। আর বাকি কয়েকজন ফোন ধরেননি।

প্রিন্ট করুন

মন্তব্য করুন
শেয়ার করুন:





©সর্বস্বত্ব ২০১৬-২০২০ সংরক্ষিত