বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৪:৫৩ পূর্বাহ্ন

ময়মনসিংহে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

ময়মনসিংহে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

প্রশাসনের আয়োজনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ) ময়মনসিংহের কার্যকরী পরিষদ নির্বাচন। শনিবার অনুষ্ঠিত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ময়মনসিংহ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোহসীন উদ্দিন।

এদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত ভোট চলে। ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এ কে এম দেলোয়ার হোসেন মুকুল। তিনি ১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মো. ওমর হায়াত খান নঈম পেয়েছেন ১৪ ভোট।

সহ-সভাপতি পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করেন। এ পদে নির্বাচিত হয়েছেন মুশফিক আহমেদ শাহী ও মো. হাবিবুর রহমান ভূলু। এ পদে বিজয়ী দুজনই মুকুল প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন।

কোষাধ্যক্ষ পদে অনিরুদ্ধ চৌধুরী বাপন ১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে প্রতিদ্বন্দ্বী করে মো. ফরহাদ আলম পেয়েছেন ১৫ ভোট।

নয় সদস্য পদের বিপরীতে ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এ পদে মুকুল প্যানেল থেকে ৭ জন নির্বাচিত হয়েছেন।
তারা হলেন- প্রাপ্তভোট সহ- আনিসুর রহমান স্বপন (১৯), মো. এহতেশামুল আলম (২০), মো. গোলাম সরোয়ার তপন (২০), বেগম শামছুন্নাহার (২১), সুলতান আহমেদ (১৯), সালাউদ্দিন আহমেদ (১৮), সালেহা খাতুন সিদ্দিকা (২২)।

অন্যদিকে এ পদে মঈন প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন মো. বোরহান উদ্দিন (১৭) ও সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন (১৮)।

এ নির্বাচনে মোট ভোটার ছিলেন ৩২ জন।

ভোট গননা শেষে ময়মনসিংহ জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও জেলা প্রশাসক মো. খলিলুর রহমান নবনির্বাচিত সভাপতি, সহ-সভাপতি, কোষাধ্যক্ষ এবং সদস্যবৃন্দের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্রিন্ট করুন

মন্তব্য করুন
শেয়ার করুন:
  • 3
    Shares





©সর্বস্বত্ব ২০১৬-২০২০ সংরক্ষিত