বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৯:৫৮ অপরাহ্ন

ছেলের কোপে বাবা আহত

শেরপুর1২২ মে সোমবার দুপুরে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার হালগড়া গ্রামে পাওনা টাকা চাইতে গিয়ে পাষন্ড এক ছেলের দায়ের কোপে গুরুতর আহত হয়েছেন চাঁন মিয়া (৫৫) নামে এক হতভাগ্য বাবা। আহত চান মিয়া শেরপুরের শ্রীবরদী উপজেলার হালগড়া গ্রামের মৃত বাহাজ উদ্দিনের ছেলে।

আহত চান মিয়ার স্ত্রী ছোটন খাতুন জানান, তার দুই ছেলে তিন মেয়ে। ছোট ছেলে সনি মিয়া বিয়ে করে শ্বশুর বাড়িতে ঘরজামাই থাকে। বড় ছেলে ভুট্রু মিয়ার সাথে তার বনিবনাট না হওয়ায় তাকে পৃথক করে দেয়। কিছুদিন আগে ভুটটু মিয়া তার বাবার কাছ থেকে ১৫শ টাকা ধার নেয়। ঘটনার সময় এ টাকা চাইতে গেলে তাদের বাপ-বেটার  মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছেলে ভটটু মিয়া ঘর থেকে ধারালো দা নিয়ে এসে তার বাবাকে কুপ দেয়। এতে তার বাবা চাঁন মিয়া গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যায়। এ সময় আশপাশের লোকজন বাধাঁ দেয়। পরে তারা গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে চাঁন মিয়াকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস আলম বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, এ ব্যাপারে অভিযোগ পেলে অবশ্যই মামলা হবে।

প্রিন্ট করুন
মন্তব্য করুন
শেয়ার করুন:





©সর্বস্বত্ব ২০১৬-২০২০ সংরক্ষিত