বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:৩১ অপরাহ্ন

ফুলবাড়ীয়ায় প্রাথমিক বিদ্যালয়ে আগুন

ছবি : কালাম আজাদ/ময়মনসিংহ ডিভিশন ২৪

ছবি : কালাম আজাদ/ময়মনসিংহ ডিভিশন ২৪

ছবি : কালাম আজাদ/ময়মনসিংহ ডিভিশন ২৪

ফুলবাড়ীয়া অফিস : ফুলবাড়ীয়া উপজেলার কালাদহ ইউনিয়নের ৬৮ নং হোরবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আগুনে টিন আসবাবপত্র উপকরণ পুড়ে গেছে। এতে প্রাথমিক ভাবে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। মঙ্গলবার রাত ৮ টার দিকে প্রাথমিক বিদ্যালয়ে আগুন লেগে যায়।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানান, উপজেলার হোরবাড়ী সরকারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার রাত ৮ টার দিকে আগুন লাগার খবর দিলে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূরুল ইসলাম জানান, আগুনে টিন সেটের ঘরের টিন ভিতরে থাকা আসবাবপত্র, টেবিল, বেঞ্চ ও প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে প্রায় ৩ লাখ টাকার মত ক্ষতি হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হাসান বাবুল জানান, বিষয়টি লিখিত ভাবে জানানো হয়েছে। বুধবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার ও শিক্ষা অফিসার জীবন আরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সবিতা রানী সরকার ও মরিয়ম সিদ্দিকা জানান, আগুনে আসবাবপত্রের সাথে শিক্ষা উপকরণ পুড়ে গেছে। ক্লাস রুমের ক্ষতি হয়েছে। অফিসের প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গেছে।

উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার জানান, বিদ্যালয়টি পরিদর্শন করে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পল্লী বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রিন্ট করুন
মন্তব্য করুন
শেয়ার করুন:





©সর্বস্বত্ব ২০১৬-২০২০ সংরক্ষিত