রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ১০:৩২ পূর্বাহ্ন

জাবিতে ৩২ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

জাবিতে ৩২ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

ফাহিম আহম্মেদ মন্ডল: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৩২তম ব্যাচের ১৫ তম বর্ষপূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বন্ধুত্বের মানে বত্রিশ জানেএই স্লোগানকে ধারণ করে শুক্রবার (২৬ অক্টোবর, ২০১৮ইং) সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ের অমর একুশের পাদদেশে এ পুনর্মিলনীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন,

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি ব্যাচ যেন একই আত্মার বন্ধনে বাঁধা। কয়েক বছর পরপর তাদের এই পুনর্মিলনী একই আত্মার বিচ্ছিন্ন অংশের সম্মিলন ঘটায়। তোমাদের উন্নতি দেশ জাতির উন্নয়নের সঙ্গে সঙ্গে বিশ্ববিদ্যালয়ের মান অক্ষুণ্ন রাখবে।”

উদ্বোধনী সভা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়, যা ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ স্থানগুলো প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে বৃক্ষরোপণ ও রক্তদান কর্মসূচি পালন করা হয়।  

এদিকে, দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে স্মৃতিচারণ, বিকেল তিনটায় একই স্থানে ৩২তম ব্যাচের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

এছাড়াও, সন্ধ্যা সাড়ে ছয়টায় সম্মাননা ও আলোচনা পর্ব অনুষ্ঠিত হয় এবং বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামকে সম্মাননা জানানো হয়। পরে সন্ধ্যা সাড়ে সাতটায় একটি জঁমকালো কনসার্ট আয়োজিত হয়।

প্রিন্ট করুন

মন্তব্য করুন
শেয়ার করুন:
  • 86
    Shares





©সর্বস্বত্ব ২০১৬-২০২০ সংরক্ষিত